মেয়েদের ব্রোন্ড হেয়ার স্টাইল

ব্রোন্ড হেয়ার স্টাইল কি

সহজ করে বললে ব্রোন্ড মানে হলো স্বর্ণকেশী এবং বাদামী রঙের চুলের একটি সংমিশ্রণ যাকে অনেক সময় অম্ব্রে বলা হয়, যা আপনার চুলে সূর্যের আলো ছুয়ে যাওয়া উজ্জ্বল, আকর্ষণীয় অথচ প্রাকৃতিক রুপ সৃষ্টি করে। যারা পরিশীলিততার ছোঁয়া দিয়ে নিজের চেহারাকে উন্নত করতে চান তাদের জন্য চুলের এই ডিজাইন। এই স্টাইলটার শান্ত সভাবের রঙের টোন বাদামী চুলে ক্যারামেল টোনকে সুন্দরভাবে একিভুত করে, একটি প্রাকৃতিক এবং পরিমার্জিত চেহারা তৈরি করে। এটি তাদের জন্য নিখুঁত পছন্দ, যারা অতিরিক্ত নাটকীয়তা পছন্দ করেননা এবং তাদের শৈলীতে কমনীয়তার একটি সূক্ষ্ম ইঙ্গিত যোগ করতে চান।

রঙগুলির মধ্যে পরিবর্তনগুলি এতই সূক্ষ্ম যে তারা একে অপরের সাথে মিলেমিশে এক হয়। আপনি আপনার চুলের গোড়া থেকে শেষ পর্যন্ত শ্যামাঙ্গিনী এবং স্বর্ণকেশী রেখাগুলির একটি সূক্ষ্ম মিশ্রণ পাবেন। ব্রোন্ড চুলে খুব বেশি রক্ষণাবেক্ষণ এবং টাচআপের প্রয়োজন হয় না। গাঢ় চুলের যে কারও জন্য এটি একটি দারুন পছন্দ হতে পারে। এর একটি চমৎকার দিক হল রঙের রেখাগুলি সামান্য বিবর্ণ হতে শুরু করার পরে চুলের রঙ আরও বেশি স্বাভাবিক ভালো দেখায়। তবে আপনার চুলের জন্য সঠিকভাবে ধোয়ার ব্যপারটি অনুসরণ করতে জত্নবান হন।

যেভাবে আপনার চুল ব্রোন্ড করবেন

ঠিক যেমন আপনি যদি স্বর্ণকেশী বা ব্রোন্ড চুল পেতে চান, এব্যাপারে আপনার প্রথম পদক্ষেপ হল একটি সেলুনের সাথে পরামর্শ করা। তারা সম্ভবত আপনার চুলের অবস্থা বিশ্লেষন করার জন্য একটি স্ট্যান্ডার্ড নির্ধারনি পরীক্ষা করবে। চুলের বাপারে পেশাদাররা আপনাকে এমন একটি রঙের জন্য সঠিক টিপস দিতে পারে যা আপনার চুলের দৈর্ঘ্য, বর্ণ এবং চুলের ধরন অনুসারে উপযুক্ত হবে বলে আশা করা যায়।
আর যাদের চুল গাঢ় তাদের নিখুঁত চুলের রঙ পেতে কয়েকটি সেলুন ঘুরে দেখে সিদ্ধান্ত নেয়ার প্রয়োজন হতে পারে।
যারা কম টোনের রঙ পছন্দ করেন তাদের জন্য ব্রোন্ডকে বেছে নেওয়া একটি সাহসী পদক্ষেপ, কারণ প্রক্রিয়াটি অন্যান্য চুলের রঙের টোনের মতো তীব্র নয়। ব্রোন্ড চুলের রঙ উষ্ণ টোনের সাথে দুর্দান্ত দেখায়। তাই সপ্তাহে একবার সিলভার বা বেগুনি শ্যাম্পু ব্যবহার করে চুলকে ব্রাসি বা হলুদ টোন নেওয়া থেকে রক্ষা করতে পারবেন। ব্রোন্ড চুল আপনাকে একটি সাহসী চেহারার সাথে একটি নতুন ঋতু শুরু করার সুযোগ দেয়, বিশেষ করে যখন শীত বা শরৎ আসে। শ্যামাঙ্গিণীদের জন্য যারা শুধু স্বর্ণকেশীর ছোঁয়া চান, বা স্বর্ণকেশী যারা একটু উষ্ণ এবং সৈকত টোন চান, ব্রোন্ড হল নিখুঁত ইন-টুইন চুলের রঙ যা কম রক্ষনা-বেক্ষনেও সুন্দর থাকবে।